পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়কের বিরুদ্ধে বোমা ফাটালেন দ্বিতীয় স্ত্রী রেহাম

    0
    88

    বইটি এখনো প্রকাশ হয়নি। ইমরান খানের দ্বিতীয় স্ত্রী রেহাম খানের আত্মজীবনীর পাণ্ডুলিপির একাংশ ফাঁস হয়ে গেছে অনলাইনে। তাতেই সাড়া ফেলে দিয়েছে পাকিস্তানে। বইয়ে রেহামের অভিযোগ, বড় পদ দেওয়ার জন্য নারী কর্মীদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতেন ইমরান খান। আবার পাকিস্তানের বিশ্বকাপ জয়ী অধিনায়কের বিরুদ্ধে বোমা ফাটালেন রেহাম খান। এবারের অভিযোগ, ইমরান খান সমকামী।আত্মজীবনী লিখেছেন ইমরানের দ্বিতীয় স্ত্রী রেহাম খান। নিজের বইতে সাবেক স্বামীর বিরুদ্ধে চাঞ্চল্যকর নানান অভিযোগ তুলছেন তিনি। রেহাম খানের দাবি, ইমরান খান লম্পট, অসৎ ও অধার্মিক। বড় পদ দেওয়ার জন্য নারী কর্মীদের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতেন, অল্প বয়সী নারীদের সঙ্গে যৌনতায় লিপ্ত হয়েছেন। আর তাঁরা যখন গর্ভবতী হয়ে পড়তেন, তাঁদের জোর করে গর্ভপাত করিয়েছেন ইমরান।রেহামের অভিযোগ, তাঁর সঙ্গে সম্পর্কে থাকার সময় তেহরিক-ই-ইনসাফের মিডিয়া কো-অর্ডিনেটর অনিলা খাজার সঙ্গেও সম্পর্কে জড়িয়েছিলেন ইমরান। বিশ্বজয়ী অধিনায়কের বিরুদ্ধে এমন অভিযোগে তোলপাড় পাকিস্তানে। তবে এবার আর শুধু নারীসঙ্গ নয়, ইমরান সমকামী বলে দাবি করলেন তাঁর দ্বিতীয় স্ত্রী রেহাম খান।পাকিস্তানে ২৫ জুলাই অনুষ্ঠিত হতে যাচ্ছে জাতীয় সংসদ নির্বাচন। এর আগে নিয়মিত রেহাম খান ইমরান খানকে নিয়ে নানা কথা বলে যাচ্ছেন। বইটি রেহাম ও খানের বিবাহিত জীবনকে ঘিরে লেখা।আত্মজীবনীতে রেহাম খান দাবি করেছেন, ইমরান খান সমকামী। পাকিস্তানের অভিনেতা হামজা আলি আব্বাসি ও তেহরিক-ই-ইনসাফ পার্টির নেতা মুরাদ সৈয়দের সঙ্গে সম্পর্ক ছিল ইমরানের। সমকামিতার অভিযোগ অবশ্য মুখ খোলেননি ইমরান খান। তবে টুইট করে অভিযোগ অস্বীকার করেছেন মুরাদ সৈয়দ।

    পিটিআইয়ের অনেক নেতা মনে করছেন, বিরোধী দলের কাছ থেকে অর্থ নিয়ে ইমরানকে ছোট করতে তাঁর সাবেক স্ত্রী বইটি অনলাইনে ফাঁস করেছেন। কয়েকজন টুইটারে লিখেছেন, আসন্ন নির্বাচনকে কেন্দ্র করেই ইমরান খানের চরিত্র কলুষিত ও মানসম্মানকে ভূলুণ্ঠিত করার এজেন্ডা এটা।

    পিটিআইয়ের মুখপাত্র ফুয়াদ চৌধুরী বলেন, পিটিআইয়ের বদনাম করতে বইটির প্রকাশের জন্য এমন সময় (নির্বাচনের আগে) বেছে নেওয়া হয়েছে। তিনি পদচ্যুত প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়মের সঙ্গে রেহামের দেখা করার সমালোচনা করেন। তাঁর মতে, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আহসান ইকবাল এই বৈঠকের আয়োজন করে। চৌধুরী দাবি করেন, এ অভিযোগ প্রমাণের পক্ষে তাঁর দলের কাছে সব তথ্য-প্রমাণ রয়েছে।

    LEAVE A REPLY