আবেগ ভরা টুইট,মোদীর সঙ্গে সেলফি তুললেন অষ্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী !

খোঁজখবর,ওয়েব ডেস্ক : শুধু সাধারণ মানুষ নন, দেশ- বিদেশের তাবড় রাষ্ট্রপ্রধানরাও সেলফি তোলেন, স্বাভাবিকভাবেই তা ভাইরাল হয়, যেমন হল ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে অষ্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীর সেলফি। শুধু তাই নয় টুইটারে মোদীকে নিয়ে রীতিমত আবেগ ভরা টুইট করলেন অষ্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন।

দু’জনের বন্ধুত্ব পুরনো নয়। আগে কখনও দেখাও হয়নি। প্রথম সাক্ষাত হল চরম ব্যস্ত একটি আন্তর্জাতিক কর্মকাণ্ডের মাঝে। এতকিছুর পরেও যাবতীয় ব্যস্ততা কাটিয়ে নতুন আলাপ হওয়া বন্ধুর সঙ্গে সেলফি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন। যা নজর কাড়ল সমগ্র বিশ্বের।

আলোচিত ব্যক্তিরা হলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন। দুই দেশেই অল্প সময় আগে হয়েছে সাধারণ নির্বাচন। নতুন প্রধানমন্ত্রী পেয়েছে অস্ট্রেলিয়া। ভারতে দ্বিতিয়বারের জন্য প্রধানমন্ত্রী হয়েছেন নরেন্দ্র মোদী। জাপানে আয়োজিত জি-২০ সম্মেলনে দেখা হয়েছে এই দুই রাষ্ট্রপ্রধানের।

আন্তর্জাতিক সেই সম্মেলনে ব্যস্ততা চরমে। নানাবিধ সূচী মেনে কাজ করতে হচ্ছে। এর মাঝেও সামাল দিতে হচ্ছে আন্তর্জাতিক কূটনীতি। যাবতীয় প্রতিকূলতা কাটিয়ে ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গে সেলফি তুলে তা ট্যুইটারে পোস্ট করেছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী স্কট মরিসন। অন্যান্য অনেক রাষ্ট্রনেতাদের সঙ্গে তাঁর সাক্ষাৎ হলেও একমাত্র ভারতের প্রধানমন্ত্রীর সঙ্গেই সেলফি তুলে তা পোস্ট করেছেন মরিসন।

এখানেই শেষ হয়ে যায়নি তাঁর মোদী প্রীতি। ভারতের প্রধানমন্ত্রীর প্রতি নিজের ভালোবাসা বুঝিয়ে দিয়েছেন ছবির ক্যাপশনে বুঝিয়ে দিয়েছেন অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী। সেখানে তিনি লিখেছেন, “মোদী কত্তো ভালো!” উল্লেখযোগ্য বিষয় হচ্ছে ছবির ক্যাপশনের অক্ষরগুলি ইংরেজিতে থাকলেও শব্দগুলি বহন করছিল ভারতীয় ভাষা হিন্দি উচ্চারণ। স্কট মরিসন এসএমএস ল্যাঙ্গুয়েজে লিখেছেন, “কিতনে আচ্ছে হ্যায় মোদী!”