বিশ্বকাপ স্পেশাল ফ্যাশন

    0
    424

    খোঁজখবর ওয়েব ডেস্ক : চলছে বিশ্বকাপ ফুটবল। হুড়োহুড়ি করে জার্সিও কিনে ফেলছেন নিশ্চয়ই। প্রিয় দলের জার্সি গায়ে দিয়ে খেলা দেখার আনন্দই আলাদা। তবে বিশ্বকাপের ফ্যাশন কিন্তু শুধু জার্সিতে আটকে নেই। দামি ও শৌখিন পাঁচটি পণ্য এর মধ্যেই খবরের শিরোনাম হয়ে গেছে। এই পণ্যগুলো বিশ্বকাপ উপলক্ষেই বিশেষ সংস্করণ হিসেবে বাজারে আনা হয়েছে। পণ্যগুলোর মধ্যে রয়েছে ব্যাগ, ঘড়ি, টি-শার্ট ও স্মার্টফোন।

    ইয়োক্সের সোয়েট শার্ট ও টি-শার্ট

    ইতালি এবার খেলছে না তো কী হয়েছে! ইতালিয় ফ্যাশন ব্রান্ড ইয়োক্স বের করেছে বিশেষ ‘সকার কোচার’ সোয়েট শার্ট এবং টি-শার্ট। এই দুই পণ্যের নকশায় ফুটে উঠেছে রাশিয়া থেকে শুরু করে ব্রাজিলের সৌন্দর্য। রুশ ফুটবল খেলোয়াড় আলেক্সান্ডার কারজাকোভের দাতব্য সংস্থা ‘স্টারস ফর চিলড্রেনস’-এর জন্য এই দুই পণ্য বিক্রি থেকে অর্জিত অর্থ দান করে দেওয়া হবে। দুস্থ ও অসহায় শিশুদের জন্য কাজ করে ‘স্টারস ফর চিলড্রেন’। টি-শার্টের দাম ৯৭ ডলার এবং সোয়েট শার্ট ১৪৬ ডলার।

    রিশা মিলের ঘড়ি

    সুইস ঘড়ি নির্মাতা প্রতিষ্ঠান িরশা মিল বিশ্বকাপ ফুটবলকে মাথায় রেখে বাজারে এনেছে ‘রিশা মিল আরএম ১১-০১’ হাতঘড়ি। ফুটবল ম্যাচের জন্য বিশেষ ফিচার সংযুক্ত করে নকশা করা হয়েছে এই ঘড়ি। টাইটেনিয়ামের ঘড়িটি সিরামিকের বল ও সাদা সোনা দিয়েও নকশা করা হয়েছে।

    লুই ভুটন ব্যাগ

    ফরাসি ফ্যাশন ব্র্যান্ড লুই ভুটন নেই পিছিয়ে। ফুটবলের নকশার আদলে তারা বাজারে এনেছে এলভি-ফিফা ব্যাগ ও নেইম ট্যাগ। এপি লেদারের তৈরি ব্যাগগুলোতে দেওয়া হয়েছে এম্বোস করা নকশা। আছে ভ্যানিটি ব্যাগ, পার্স, ব্যাকপ্যাক, পকেট অর্গানাইজার, ওয়ালেট আর নেইম ট্যাগ। পাবেন প্রিয় দেশের রঙের সঙ্গে মিলিয়ে। এসবই বিক্রি হচ্ছে ৩২৫ থেকে শুরু করে ৪ হাজার ৩০০ ডলার মূল্যে।

    LEAVE A REPLY