শিলিগুড়িতে প্রথম স্টোর চালু করল লাইফস্টাইল

    0
    412

     এটি সিটি কেন্দ্রে দেশের লাইফস্টাইলের 68 তম স্টোর

    খোঁজখবর ওয়েবডেস্ক ঃ লাইফস্টাইল, ভারতের সবচেয়ে পছন্দের ফ্যাশন গন্তব্যটি সিটি সেন্টারে তার প্রথম দোকান খুলেছে, এটি দেশের 68 তম দোকান। বিখ্যাত অভিনেত্রী পয়ীল সরকার, দোকানের উদ্বোধন করে শিলিগুড়িতে লাইফস্টাইল একটি চমৎকার মূল্য প্রস্তাব এবং একটি খুচরা অভিজ্ঞতা প্রদান করে যা অনন্য এবং স্মরণীয় উভয়ই। শিলিগুড়ি এ নতুন দোকান 35,000 বর্গফুট। এবং তিনটি মেঝে জুড়ে ছড়িয়েছে যা ক্রেতাদের ব্যাপক সংগ্রহ, প্রচলিতো পণ্য পোর্টফোলিও, তরূণ এবং স্পন্দনশীল অভ্যন্তরীণ এবং একটি নিখুঁত শপিং অভিজ্ঞতা প্রদান করবে।

    লাইফস্টাইল ইন্টারন্যাশনাল (পি) লিমিটেডের  পরিচালক  কবির লুম্বা বলেন, “লাইফস্টাইল স্টোরগুলি তাদের প্রবণতা ফ্যাশন অফার, আন্তর্জাতিক শপিং অভিজ্ঞতা এবং চমৎকার পণ্য পোর্টফোলিওকে বিভিন্ন বিভাগে শ্রেণীভুক্ত করার জন্য পরিচিত। আমরা শিলিগুড়ি আমাদের 1 ম দোকান খোলা আনন্দিত হয় এবং শহরে সচেতন ফ্যাশন জন্য সবচেয়ে পছন্দসই কেনাকাটা গন্তব্য হয়ে উঠছে ”

    পায়েল সরকার বলেন, “আমি আজ এখানে এসে খুবিই আনন্দিত । লাইফস্টাইল ফ্যাশনেবল পোশাক পছন্দগুলির একটি অত্যাশ্চর্য সংগ্রহ এবং আরও অনেকগুলি, শান্ত এবং আরামদায়ক নৈমিত্তিক পরিধান এবং আড়ম্বরপূর্ণ জাতিগত পরিধানের জন্য খুব বেশি প্রচলিত যে আনুষাঙ্গিক থেকে ranges অফার। এটা অবশ্যই আমার জন্য পছন্দের ফ্যাশন গন্তব্য এটি অনন্য এবং trendsetting হয় যে কাপড় খুঁজছেন যে কেউ জন্য হওয়া উচিত। “

    LEAVE A REPLY