মুখ্যসচিব নিগ্রহের ঘটনায় চার্জশিট দিল্লির মুখ্যমন্ত্রী সহ ১১ জনের বিরুদ্ধে

    0
    108

    খোঁজখবর ওয়েব ডেস্ক : খোদ রাজ্যের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে চার্জশিট দিল পুলিশ। শুধু তাই নয় অভিযোগ দায়ের করা হয়েছে উপমুখ্যমন্ত্রী সহ ১১ জন বিধায়কের বিরুদ্ধে। দিল্লির মুখ্যসচিব অংশু প্রকাশকে নিগ্রহের ঘটনায় রাজ্যের মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল, উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া, সহ দলের প্রায় এক ডজন বিধায়কের নাম উঠে এল চার্জশিটে। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে রাজধানীর রাজনৈতিক মহলে।
    উল্লেখ্য চলতি বছরের ফেব্রুয়ারিমাসে মুখ্যসচিব অংশু প্রকাশকে নিজের বাড়িতে বৈঠকে ডাকেন কেজরিওয়াল। এরপর অংশু অভিযোগ করেন ওই বৈঠকে উপস্থিত আপ বিধায়ক আমানাতুল্লা খান তাঁকে বেধড়ক মারধর করেন। ওই বৈঠকে উপস্থিত ছিলেন মন্ত্রীসভার অন্যান্য সদস্যরাও
    এই ঘটনার কয়েকদিন পরে এফ আই আর দায়ের করেন অংশু। ঘটনার প্রতিবাদ জানিয়ে দিল্লির সেক্রেটারিয়েট থেকে রাজঘাট পর্যন্ত মিছিল করেন সরকারি আধিকারিকরা। প্রায় ৮০০ সরকারি আধিকারিক ও কর্মীরা অংশ নেন এই মিছিলে। ঘটনার তদন্তে নেমে আপ বিধায়ক আমানুতুল্লা খানকে গ্রেফতার করে পুলিশ। টানা তিন ঘন্টা জেরা করা হয় মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিয়ালকে। তবে আপের পক্ষ থেকে দাবি করা হয়েছে এর পিছনে কাজ করছে রাজনৈতিক ষড়যন্ত্র। এই ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে রাজধানীর রাজনৈতিক মহলে।

    LEAVE A REPLY