টিনা রাসেলের কণ্ঠে রক ব্যান্ডদল ওয়ারফেইজ-এর জনপ্রিয় গান

খোঁজখবর ওয়েব ডেস্কঃ দেশের জনপ্রিয় রক ব্যান্ডদল ওয়ারফেইজ-এর জনপ্রিয় গানগুলোর মধ্যে অন্যতম ‘যখন’। বাবনার কথা-সুর-কণ্ঠের এই গানটির মাধ্যমে এক প্রেমিক তার প্রেমিকার প্রতি ব্যাকুলতার কথা তুলে ধরেছেন। প্রেমিকের একতরফা সেই আকুলতার যেন এবার প্রত্যুত্তর এলো একইভাবে। কারণ, গানটি নতুন করে গেয়েছেন সংগীতশিল্পী টিনা রাসেল।

নতুন সংগীতায়োজন করেছেন সচি শামস্। গানের কথার মতোই সিলেটের সবুজ প্রকৃতির মাঝে হয়েছে এর দৃশ্যধারণ।
গানটি প্রসঙ্গে শিল্পী টিনা রাসেল বলেন, ‘এটি আমার অনেক পছন্দের একটি গান। কতোটা গাইতে পেরেছি, সেটার বিচার শ্রোতারাই করবেন। গত জন্মদিনে (১৮ এপ্রিল) সিলেটের নয়নাভিরাম প্রকৃতিঘেরা একটি রিসোর্টে এটির দৃশ্যধারণ করেছিলাম। গানের জন্য এমন একটি পরিবেশ খুব দরকার ছিল।’

এর আগেও বেশ ক’টি গানের কাভার করেছেন এই তরুণ শিল্পী। এরমধ্যে উল্লেখযোগ্য তরুণ মুন্সীর ‘চলে যদি যাবি স্বার্থপর’, সন্ধ্যা মুখোপাধ্যায়ের ‘খোলা আকাশ’ প্রভৃতি। সেই ধারাবাহিকতায় এবার গাইলেন ওয়ারফেইজের গান ‘যখন’।

মাঝে প্রকাশ পায় টিনা রাসেলের গাওয়া ‘তুমি কাছে থেকেও দূরে’ শিরোনামের মৌলিক গান। সবক’টি গান অবমুক্ত করা হয় শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেলে। ভিডিওগুলো নির্মাণ করেছে ‘জুটি’ প্রোডাকশন।

টিনা জানান, মৌলিকের পাশাপাশি নিয়মিতই কাভার গান তিনি করবেন। আর এজন্য মূল শিল্পীর অনুমতি নিয়ে সুর ও কথা ঠিক রেখে এটি করে যেতে চান তিনি। মূলত প্রিয় গানের প্রতি ভালোবাসা থেকেই এমন উদ্যোগ তার।