‘৮৩-এর ছবি শেয়ার করলেন রণবীর সিং

    0
    190

    খোঁজখবর ওয়েব ডেস্ক: সম্প্রতি রণবীর সিং অভিনীত করতে চলেছে কপিল দেবের বায়োপিক ’৮৩। ১৯৮৩ ক্রিকেট বিশ্বকাপের ওপর ভিত্তি করে তৈরি পরবর্তী ছবি কপিল দেবের বায়োপিক ’৮৩ এর প্রস্তুতি নিতে এদিন তিনি উপস্থিত হয়েছিলেন লন্ডনে। বৃহস্পতিবার লর্ডসের মাঠ থেকে রণবীর বেশ কিছু ছবি শেয়ার করেন, যেখানে কপিল দেবের নেতৃত্বে ভারতীয় ক্রিকেট দল ১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজকে পরাস্ত করে বিশ্বকাপ জয় করে।

    এছাড়াও সচিন তেন্ডুলকরের ১৯৮৩ সালের বিশ্বকাপের কিছু স্মৃতি শেয়ার করে পরিচালক কবির খান লেখেন, “১৯৮৩ সালে কপিল দেব যখন এই মাঠে বিশ্বকাপ জয় করেন সচিনের তখন বয়স মাত্র 9 বছর। টিভিতে সচিন সেই ম্যাচ দেখেছিলেন। সেই জয় সচিনকে ক্রিকেট খেলার অনুপ্রেরণা দিয়েছিল। ৩৫ বছর বাদে আমাদের পরবর্তী ছবি ’৮৩-এর প্রস্তুতির জন্য লর্ডসের মাঠে উপস্থিত হয়েছি। এর থেকে ভাল কিছু হতে পারে না। তাই তো?”

    কপিল দেবের বায়োপিক ’৮৩ যেখানে রণবীর সিং কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন। এদিন এই সিনেমার একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কপিল দেব ও অন্যান্য খেলোয়াড়রা । অনুষ্ঠানের একটা ছবি শেয়ার করে রণবীর লেখেন, ‘আমি অত্যন্ত গর্বিত ও সম্মানিত বোধ করি এমন একটা অনুষ্ঠানের অংশ হতে পেরে।’ সম্ভবত আগামী বছর অগাস্ট মাসে ‘৮৩ এই ছবি মুক্তি পাবে।

    LEAVE A REPLY