মেলবোর্নে চলচ্চিত্র উৎসবে পতাকা উত্তোলন করলেন রানি

    0
    356

    খোঁজখবর ওয়েব ডেস্ক: বিদেশের মাটিতে জাতীয় পতাকা উত্তোলন করলেন অভিনেত্রী রানি মুখার্জী। সম্প্রতি মেলবোর্নে শুরু হয়েছে ভারতীয় চলচ্চিত্র উৎসব। আর উদ্বোধনের মঞ্চে জাতীয় পতাকা উত্তোলন করে চলচ্চিত্র উৎসবের সূচনা করলেন অভিনেত্রী রানি মুখার্জী। মূলত প্রবাসী ভারতীয়রা এই চলচ্চিত্র উৎসবের আয়োজন করেন, প্রতিবছরই কোনও না কোনও নামী তারকাকে তাঁরা হাজির করেন উদ্বোধনী অনুষ্ঠানে, এবারে হাজির ছিলেন বাঙালি অভিনেত্রী রানি।

    Sweet Rani 😍 😍

    A post shared by Rani Mukerji News (Turkey 🇹🇷) (@ranimukherjeeturkey) on

    মেলবোর্ন চলচ্চিত্র উৎসবের সূচনায় পতাকা উত্তোলনের দায়িত্ব ছিল রানির উপরই। বিদেশের মাটিতে তেরঙ্গা ওড়াতে পেরে স্বাভাবিকভাবেই গর্বিত রানি, সেই সঙ্গে আবেগপ্রবণও। অনুষ্ঠান মঞ্চে বললেন, “নিজের হাতে জাতীয় পতাকা ওড়ানোটা সত্যিই গর্বের। তাও আবার দেশ থেকে এত দূরে অস্ট্রেলিয়ার মাটিতে, তাহলে দেশের প্রতি ভালবাসা ও গর্ব আরও বাড়ে।” এরপরই আবেগপ্রবণ হয়ে পড়েন রানি। বলেন, “আজকের এই গর্বের মুহূর্তে আমার বাবার ছবির দেশাত্মবোধক গানগুলি মনে পড়ছে। বাবার ছবির সেই বিখ্যাত ‘হম হিন্দুস্তানি’ ’ছোড়ো কাল কি বাতে’ গানগুলি গাইতে ইচ্ছে করছে। বাবাকে খুব মিস করছি।”

    India national anthem 🇮🇳

    A post shared by Rani Mukerji News (Turkey 🇹🇷) (@ranimukherjeeturkey) on

    এছাড়াও মেলবোর্ন চলচ্চিত্র উৎসবের সূচনা অনুষ্ঠানে হাজির ছিলেন আইএফএফএম (IFFM) এর সভাপতি মিত লঙ্গে, এবং ভিক্টোরিয়ার প্রিমিয়ার ড্যানিয়েল অ্যন্ড্রু। উপস্থিত ছিলেন বলিউড অভিনেতা ভিকি কৌশল। হাজির ছিলেন পরিচালক রাজকুমার হিরানিও।

    LEAVE A REPLY