জানুন রাজ-শুভশ্রীর বিয়ের অনুষ্ঠান কোথায় হচ্ছে, দেখুন কেমন হল বিয়ের কার্ড

    0
    56

    খোঁজখবর ওয়েব ডেস্ক : লিখিত বিয়েটা অনেকের অজান্তে চুপিসারে সেরে ফেলেছিলেন।  পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের আসন্ন আনুষ্ঠানিক বিয়ে নিয়ে প্রস্তুতি তুঙ্গে। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে নিমন্ত্রণ পত্র পাঠানোর পালা। আর তা নিয়ে ব্যস্ত রাজ-শুভশ্রী। শোনা যাচ্ছে, ১১ই মে হতে চলেছে সেই তারকাখচিত অনুষ্ঠান।বাওয়ালির রাজ বাড়িতে হবে তাঁদের হাইপ্রোফাইল জুটি।

    বিয়ের কার্ডের ছবি অভিনেত্রী অনিন্দিতা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। আর তা পোস্ট করেই রাজ ও শুভশ্রীকে ধন্যবাদ জানান তিনি। পাশাপাশি , এই কার্ডটি খুবই সুন্দর হয়েছে বলেও মন্তব্য করেন অনিন্দিতা। প্রসঙ্গত, গত ৬ মার্চ রেজিস্ট্রি করেন এই হাইপ্রোফাইল টলিউড জুটি। আর এবার পালা আনুষ্ঠানিক বিয়ের।

    জানা গিয়েছে বিয়ের আগে, মেহেন্দি, গায়ে হলুদ, সঙ্গীত এই সমস্ত রকমের পর্বই থাকবে। ১১ মে-এর এই অনুষ্ঠানে রাজ ও শুভশ্রীর পরিবারের সদস্যরা ও ঘনিষ্ঠ বন্ধুরা ছাড়াও থাকছেন বহু টলিউড তারকা। তবে শুভশ্রীর প্রাক্তন সঙ্গী দেব ও রাজের প্রাক্তন বান্ধবী অভিনেত্রী মিমি চক্রবর্তীর কাছে কার্ড এখনও পৌঁছেছে কী না খবর নেই। যদিও রাজ শুভশ্রীর বিয়ের খবরে দেব ও মিমি দুজনেই শুভেচ্ছা জানিয়েছেন।

     

    LEAVE A REPLY