কেমন হল ‘সিম্বা’র গর্জন !

    0
    213

    খোঁজখবর ওয়েবডেস্ক ঃ  ফের একবার অ্যাকশন তার সাথে প্রেম-নাটকীয়তার চেনা ফর্মুলা নিয়ে হাজির রোহিত শেট্টি। ‘সিম্বা’র গল্পের সূত্রপাত এক ‘লায়ন কিং’ এর হাত ধরে, ‘সিংহম’ ছবির বাজিরাও সিংহমকে দেখে অনুপ্রাণিত হয়ে শিবগড়ে পুলিশ অফিসার হয়ে স্বপ্নপূরণ করেন সিম্বা (রণবীর সিং)। তবে সিম্বা একজন দুর্নীতিবাজ পুলিস অফিসার, সিংহমের মত সৎ ব্যক্তিত্ব তাঁর নেই। শগুন (সারা আলি খান)এর সঙ্গে দেখা হওয়ার পর থেকে সিম্বা খানিকটা ব্যক্তিগত জীবন নিয়ে আরও বিলাসী হয়ে ওঠে। এমন এক সময়ে সিম্বার জীবনে ঘটে যায় এক অদ্ভুত ঘটনা। যে ঘটনাই সিম্বার জীবন দর্শন পাল্টে দেয়। ছবির গল্প মোড় নেয় অন্যদিকে, শুরু হয় সিম্বার অ্যাকশন।
    রণবীর সিং যে চরিত্রেই অভিনয় করেন সেই চরিত্রেই যেন তিনি সেরা। খিলজির পর সিম্বার চরিত্রে ফের একবার বাজিমাত করে দিলেন এই স্ক্রিনের ‘বাজিরাও’। অন্যদিকে ডেব্যুর পর সারার দ্বিতীয় ফিল্ম হিসাবে ফের একবার লাইমলাইট কেড়েছেন নবাব কন্যা। সোনু সুদ এই ছবির অন্যতম ইউএসপি।
    কমার্শিয়াল ছবির যাবতীয় মশলা রয়েছে এই ছবিতে । চমকপ্রদ সংলাপ, অ্যাকশনে ঠাসা গল্প, আর প্রেম ও দুর্নীতি। এবার অপেক্ষা বক্সঅফিস ছবি নিয়ে কী বলছে তার।

    LEAVE A REPLY