দীপিকা নাকি প্রিয়ঙ্কা, যৌন আবেদনে এগিয়ে কে!

    0
    174

    খোঁজখবর ওয়েবডেস্ক ঃ বলিউডের দুই বিখ্যাত নায়িকা দীপিকা পাড়ুকোন এবং প্রিয়ঙ্কা চোপড়ার মধ্যে হেলদী প্রতিযোগিতা ছিলই বহু বছর ধরে ,যেটা খুবই স্বাভাবিক । দুজনেই বলিউডের সাথে সাথে হলিউডেও কেরিয়ার শুরু করেছেন। সম্প্রতি দুই নায়িকারই বিবাহ সম্মপন্ন হয়েছে।। সব মিলিয়ে বেশ কয়েকদিন ধরে জমজমাট ছিল বলিউডের বিয়ের আসর।বিবাহের রেশ কাটতে না কাটতেই দুই তারকার জন্য আরও একটি সুখবর এল । ইউনাইটেড কিংডমের ‘ইস্টার্ন আই উইকলি’-র সাম্প্রতিক পরিসংখ্যান প্রকাশ্যে এসেছে। যেখানে এশিয়ায় যৌন আবেদনের নিরিখে সেরা ৫০ জন মহিলার নাম ঘোষিত হয়েছে।

    যৌনতার আবেদনে এশিয়ায় ৫০ জন সেরা মহিলার মধ্যে সবচেয়ে আগে রয়েছেন দীপিকা পাড়ুকোন। ৩২ বছর বয়সী দীপিকার ছবি ‘পদ্মাবত’ এই বছরের বলিউডের অন্যতম হিট। এরপর বিয়ের জন্য ফের একবার সংবাদ শিনোরাম কেড়ে নেন দীপিকা। এবার এশিয়ায় যৌন আবেদনের নিরিখে তালিকার শীর্ষে উঠে ফের একবার শিরোনামে আসেন তিনি।
    প্রিয়ঙ্কা রয়েছেন এই তালিকার দ্বিতীয়স্থানে । ‘ইস্টার্ন আই উইকলি’ পত্রিকার পরিসংখ্যানে এশিয়ায় যৌন আবেদনে মহিলাদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছেন বছর ৩৫ এর প্রিয়ঙ্কা। উল্লেখ্য, গত বছর তিনি ছিলেন তালিকার শীর্ষে।

    LEAVE A REPLY