ভক্তদের প্রেমে গুরুতর আহত বলি- হিরো

খোঁজখবর ওয়েব ডেস্ক ঃ প্রিয় তারকাদের নিয়ে এক একজন ফ্যানের এক এক রকম পাগলামো থেকেই থাকে। কখনও তাঁরা সেলেব্রিটিদের বাড়ির নিরাপত্তারক্ষীদের চোখে ধুলো দিয়ে ঢুকে পড়ে নায়কের অন্দরমহলে। তো কখনও ফেভরিট নায়িকার নাম ট্যাটু করে শরীরে। ভিন্ন ধরনের ভক্তদের নানান আজব ঘটনা প্রায়শই উঠে আসে খবরের পাতায়। কিন্তু মাঝে মাঝেই এইসব ভক্তদের অধিক প্রীতি মুশকিলে ফেলে দেন অভিনেতা-অভিনেত্রীদের। সম্প্রতি এরমই এক ঘটনাকে কেন্দ্র করে শিরোনামে এলও কার্তিক আরিয়ানের নাম।

দিন কতক আগে একটি ইভেন্ট অ্যাটেন্ড করতে কলকাতায় এসেছিলেন কার্তিক। তাঁকে দেখার জন্য থিকথিক করছিল অসংখ্য মানুষের ভীর। যেখানে ইভেন্টটি অরগানাইজ করা হয় সেখানে একটি স্টেজ বানানো হয়েছিল কার্তিকের পার্মরফেরমেন্সের জন্য। স্টেজ থেকেই হিরো নিজের ফ্যানদের সঙ্গে কমিউনিকেট করছিলেন। সব কিছুই চলছিল ঠিকঠাক। কিন্তু গোল বাঁধল স্টেজ থেকে নামতে গিয়ে।

বডিগার্ডরা ভক্তদের ভীর সামলাতে প্রস্তুত ছিলেন ঠিকই, কিন্তু সেই ভীর ঠেলে অভিনেতার হাত জাপটে ধরল এক ফ্যান। কার্তিকও টের পাননি, সামান্য হাত নাড়াতে গিয়ে এভাবে নাজেহাল হতে হবে তাঁকে। যদিও বডিগার্ডরা সঙ্গে সঙ্গে দেখতে পেতেই সেই ফ্যানের হাত ছাড়াবার চেষ্টা করেন। তাতেই আঘাত পান নায়ক। চোট বেশ ভালোমতোই পেয়েছেন। ততক্ষণাত্‍ প্রাথমিক চিকিত্‍সারও ব্যবস্থা করা হয়।

তবে অবাক করল কার্তিকের প্রতিক্রিয়া। একটুও চটলেন না তিনি, চিত্‍কার চেচামিচিও করলেন না। বরঞ্চ হাসি মুখে মেনে নিলেন সবটা। হাসতে হাসতে ব্যান্ডেজও লাগালেন হাতে।

‘সোনু কে টিট্টু কি স্যুইটি’র চরম সাফল্যের পর কার্তিক আরিয়ান আরও বেশি নজর কাড়তে শুরু করেন দর্শকদের। সম্প্রতি মনিশ মালহোত্রা ফ্যাশন শোতে শো স্টপার হিসেবেও রানওয়েতে হাঁটেন তিনি। সূত্রের খবর, সঞ্জয় লীলা বনশালির সঙ্গে খুব শীঘ্রই কাজ করতে চলেছেন কার্তিক।