পাথর বোঝাই ট্রাক্টরের ধাক্কায় পিষ্ট হয়ে মৃত্যু সাইকেল আরোহীর

    0
    40

    ইন্দ্রানী সেন, বাঁকুড়া : পাথর বোঝাই ট্রাক্টরের ধাক্কায় পিষ্ট হয়ে মৃত্যু হলো এক সাইকেল আরোহীর। ঘটনায় গুরুতর আহত আরো এক। মৃতের নাম যজ্ঞেশ্বর বাউরী (৬৫)। বাড়ি বনচিংড়া গ্রামে। ঘটনাটি ঘটেছে সোমবার প্রায় বারোটা নাগাদ বাঁকুড়ার ইন্দপুরে।

    স্থানীয় সূত্রে খবর, অন্যান্য দিনের মতো এদিনও ইন্দপুর বাজার থেকে কাজ সেরে সাইকেলে চেপে ঐ ব্যক্তি গ্রামের বাড়ি যাচ্ছিলেন। ঐ সাইকেল আরোহীর পিছনে বসে ছিলেন ঐ গ্রামেরই শিবু বাউরী (৪৫)।

    ইন্দপুর গ্রামের ভীতর দিয়ে সাইকেলে যাওয়ার সময় পাশ কাটাতে গিয়ে একটি পাথর বোঝাই ট্রাক্টর ঐ দুই সাইকেল আরোহীকে পিষে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাইকেলের চালক যজ্ঞেশ্বর বাউরীর। ঘটনায় গুরুতর আহত সহযাত্রী শিবু বাউরীকে স্থানীয়রা উদ্ধার করে ইন্দপুর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন। অবস্থার অবনতি হওয়ায় তাকে বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।

    এই আকষ্মিক দূর্ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। পুলিশের বিরুদ্ধেও ক্ষোভ প্রকাশ করেন এলাকার মানুষ। শেষ পাওয়া খবরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। ঘাতক ট্রাক্টর ও চালককে ইন্দপুর থানার পুলিশ আটক করেছে।

    LEAVE A REPLY