লাভপুরে আত্মঘাতী মামা, ভাগ্নী

    0
    344

    খোঁজখবর, বীরভূম : লাভপুরে আত্মঘাতী হলো মামা ও ভাগ্নী । ঘটনাটি ঘটেছে বীরভূমে লাভপুরে ভরতপুর গ্রামে।স্থানীয় সূত্রে জানা গিয়েছে যে সম্পর্ক ছিলো তাদের মধ্যে।আজ দুপুরের দিকে তাদের ঝুলন্ত দেহ উদ্ধার হলো বাড়ি থেকে অনেক দূরে একটা পুকুরের ধারে। তাদের নাম রিতা বাগদি ( ১৭ ) ও লালন বাগদি ( ২২ )।প্রাথমিকভাবে পুলিশ মনে করছে, প্রেমের সম্পর্ক ছিল তাদের। তাদের এই সম্পর্ক পরিবার মেনে নেবে না বলেই তারা এমন করে বসেছে।

    বীরভূমে লাভপুরে ভরতপুর গ্রামেই রিতা ও লালনের বাড়ি। লালন কলকাতাতে কাজের সূত্রে থাকতেন। লালনের পরিবার সূত্রে খবর গ্রামে গাজন উৎসবের জন্য লালন বাড়ি এসেছিলো। এই দিকে রিতার বিয়ের দেখাশোনা চলছিলো। তাদের মধ্যে যে প্রেমের সম্পর্ক ছিলো সেটা যানতো না পরিবার। ফলে তারা দুজনে একসাথে মেলামেশা করলে কোনো সন্দেহ ছিলো না পরিবারের। তারা কাল সন্ধ্যার সময় ঘর থেকে বের হয়। তারা আর রাতে বাড়ি ফেরে না। ফলে খোঁজাখুঁজি চলতে থাকলে আজ পুকুরের ধারে ওদের যুগল মৃত দেহ উদ্ধার হয়।

    আজ দুপুরের দিকে লাভপুরে ভরতপুর গ্রামে একটা গাছ থেকে তাদের গলায় গামছা জড়ানো লালন ও রিতার মৃত দেহ উদ্ধার করা হয়। রিতার মা অপর্ণা বাগদি বলেন, “আমরা মেয়ের বিয়ের জন্য বিভিন্ন জায়গায় দেখাশোনা করছিলাম। কিন্তু ওরা দুজন দুজনকে যে ভালোবাসত তা জানতাম না।” লালনের মা রীতা বাগদি বলেন, “ওরা যদি একবারও বলত তাহলে আমরা বিয়ে দিয়ে দিতাম। তাহলে ওদের মরতে হত না।
    এই দিকে পুলিশ এসে সমস্ত ঘটনা খতিয়ে দেখেন ও দেহ ময়নাতদন্তের জন্য পাঠান।

    LEAVE A REPLY